ইউনিয়ন পরিষদে সচিব পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – Union Parishad Secretary Job Circular 2022: ইউনিয়ন পরিষদ সচিব পদে ০৭ জনকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইউনিয়ন পরিষদে সচিব। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারবেন। আবেদন শেষ তারিখ ১৫ সেপ্টেম্বর, ২০২২র্পযন্ত। সকল চাকরির খবর পেতে ভিজিট করুন http://jobnew24.com/

ইউনিয়ন পরিষদে সচিব পদে নিয়োগ ২০২২

ইউনিয়ন পরিষদে সচিব পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ স্থানীয় সরকার বিভাগ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্মারক নম্বর- ৪৬,০০,০০০,০১৮,১১,০০২,১৭,৫৬ তারিখ ১০/০৪/২০১২ ও স্মারক নম্বর ৪৬,০০,০০০০০,১৮,১১,০০১,২১-২৪ তারিখ: ১৪/০২/২০২২ মূলে ছাড়পত্রের প্রেক্ষিতে ঢাকা জেলার অন্তর্গত বিভিন্ন ইউনিয়ন পরিষদে “ইউনিয়ন পরিষদ সচিব ও হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর” এর শূন্যপদে অস্থায়ী ভিত্তিতে নিয়োগের লক্ষ্যে নিম্নবর্ণিত জাতীয় বেতন স্কেল ও শর্তাদি সাপেক্ষে ঢাকা জেলার স্থায়ী। বাসিন্দাদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা নাম উল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নাম ইউনিয়ন পরিষদে সচিব
ওয়েবসাইট https://www.dhaka.gov.bd
পদ সংখ্যা ০১ টি
খালি পদ ০৭ জন
শিক্ষাগত যোগ্যতা স্নাতক
আবেদনের শেষ তারিখ ১৫ সেপ্টেম্বর, ২০২২
আবেদনের ঠিকানা চলাকালীন ডাকযোগে জেলা প্রশাসকের কার্যালয়, ঢাকায় পৌঁছাতে হবে।

আরো দেখুনঃ চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা

পদের নামঃ ইউনিয়ন পরিষদ সচিব
পদ সংখ্যাঃ ০৭ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে অন্যূন দ্বিতীয় বিভাগ অথবা সমমানের সিজিপিএ-তে স্নাতক/সমমানের ডিগ্রী।
বেতন স্কেলঃ ১০,২০০-২৪,৬৮০ টাকা।

Union Parishad Secretary Job Circular 2022

বাংলাদেশের নাগরিক এবং ঢাকা জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। জেলা প্রশাসক, ঢাকা বরাবর নির্ধারিত ছকে স্বহস্তে লিখিত আবেদনপত্র আগামী ১৫-০৯-২২ খ্রি: তারিখ অফিস চলাকালীন ডাকযোগে জেলা প্রশাসকের কার্যালয়, ঢাকায় পৌঁছাতে হবে। সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। আবেদনপত্রের কপি www.dhaka.gov.bd ওয়েব সাইট থেকে ডাউনলোড করা যাবে। নির্ধারিত ছকে আবেদন না করলে আবেদনটি ত্রুটিযুক্ত ও বাতিল বলে গণ্য হবে।

চাকুরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। অগ্রিম কোন আবেদন গ্রহণ করা হবে না। তাছাড়া চাকরিরত প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য হবে না। বিবাহিত মহিলা প্রার্থীদের ক্ষেত্রে নাগরিকত্ব সনদে স্বামীর স্থায়ী ঠিকানা উল্লেখ করতে হবে।

By admin

Leave a Reply

Your email address will not be published.